Monday, May 14, 2012

আরো বেশি বিদ্যুৎ সাশ্রয়ী বাতি বাজারজাত করবে সুপার স্টার গ্রুপ

আরো বেশি বিদ্যুৎ সাশ্রয়ী বাতি বাজারজাত করবে সুপার স্টার গ্রুপ  

অর্থনৈতিক রিপোর্টার(২৩ জুন ২০১২):   দেশে প্রচলিত বিদ্যুত সাশ্রয়ী বাতির তুলনায় আরো বেশি সাশ্রয়ী বৈদ্যুতিক সামগ্রিক বিশেষ করে বৈদ্যুতিক বাতি বাজারজাত করতে যাচ্ছে সুপার স্টার গ্রুপ। বিদ্যুত সাশ্রয়ে সর্বশেষ প্রযুক্তি যুক্ত (এলইডি) লাইট দেশের বিদ্যুত ঘাটতি মোকাবেলায়ও বড় ধরণের ভূমিকা রাখবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।
গত শুক্রবার রাজধানীর ইস্কাটনের বিআইএএম মিলনায়তনে সুপার স্টার গ্রুপের বার্ষিক বিক্রয়
সম্মেলনে এ ঘোষণা দেন কর্তৃপক্ষ। সম্মেলনে দেশের বিভিন্ন জেলার প্রায় ৫০০ বিক্রয় প্রতিনিধি বা ডিলার অংশ নেন। এতে সভাপতিত্ব করেন কোম্পানির ব্যবস্থাপনা মোহাম্মদ ইব্রাহীম। প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডে ড. মোহাম্মদ নুরুল ইসলাম। সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান জয়নাল আবেদিন, পরিচালনা পরিষদের সদস্য মহিউদ্দিন, মো: জালাল, হারুন আর রশিদ, কোম্পানির জেনারেল ম্যানেজার আশরাফুল হক প্রমুখ।
সম্মেলনে সুপার স্টার গ্রুপের চেয়ারম্যান জানান, গত ২০ বছর ধরে প্রতিষ্ঠানটি ক্রেতাদের আস্থার সঙ্গে দেশে বৈদ্যুতিক পণ্য বাজারজাত করছে। বিদ্যুত সাশ্রয়ে সুপার ষ্টার এনার্জি সেভিং ল্যাম্প ইতোমধ্যে দারুণ সাড়া জাগিয়েছে দেশব্যাপী।
দেশেই বৈদ্যুতিক সাশ্রয়ী পণ্য উৎপাদনে সরকারি পর্যায় থেকে সহায়তার গুরুত্বারোপ করে ব্যবস্থাপনা পরিচালক মো: ইব্রাহীম বলেন, আমাদের দক্ষ জনবলের অভাব নেই। অবকাঠামোগত সুযোগ নিশ্চিত হলে এবং ব্যাংকগুলো এগিয়ে এলে বৈদ্যুতিক পণ্য উৎপাদন বিশেষ করে বিদ্যুত সাশ্রয়ী লাইট-ফ্যান উৎপাদন এখানেই সম্ভব। এতে রপ্তানি আয় যেমন বাড়বে তেমনি সাশ্রয় হবে কোটি কোটি টাকার বৈদেশিক মুদ্রা। সুপার স্টার গ্রুপের পক্ষ থেকে সম্মেলনে সফল ডিলারদের পুরস্কৃত করা হয়। পরে র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

No comments:

Post a Comment